বুধবার, ১৪ মার্চ, ২০১৮

জিরো টু এবং টু জিরো ভুলের জন্য গেল ৫০টি তাজা প্রাণ। ZERO TO ZERO

বাংলাদেশে বেসরকারি পর্যায়ে বিমান পরিচালনা খুব লাভজনক একটি খাত হিসেবে গড়ে উঠতে দেখা যায়নি।এমনকি গত দুই দশকে বেশ কয়েকটি বিমান কোম্পানি চালু হলেও, আবার বন্ধও হয়ে গেছে তাদের বেশ কয়েকটাই।এর মধ্যে ইউএস বাংলার ফ্লাইট বিধ্বস্ত হওয়ায় দেশের বেসরকারি বিমান চলাচলের ক্ষেত্রে কী প্রভাব ফেলবে?বাংলাদেশের একজন বিমান চলাচল বিশেষজ্ঞ কাজি ওয়াহিদুল আলম বলছিলেন বাংলাদেশের বেসরকারি বিমান সংস্থাগুলো গত ৪/৫ বছর ধরে গড়ে উঠেছে।


Official Facebook pag: https://www.facebook.com/chittainggabanana/

YouTube Channel : https://www.youtube.com/channel/UCOS8q79qEa1E9sNysy2haIQ?view_as=subscriber

Official website : http://chittainggabanana.blogspot.com/জিরো টু এবং টু জিরো ভুলের জন্য গেল ৫০টি তাজা প্রাণ। ZERO TO ZERO

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন